সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
শ্যামনগরে এসডিআরআর প্রকল্পের আনুষ্ঠানিক সূচনা কর্মশালা অনুষ্ঠিত

শ্যামনগরে এসডিআরআর প্রকল্পের আনুষ্ঠানিক সূচনা কর্মশালা অনুষ্ঠিত

 

উৎপল মণ্ডল(শ্যামনগর)প্রতিনিধি।

সাতক্ষীরার শ্যামনগরে “বাংলাদেশের দুর্যোগ প্রবণ অঞ্চলে দুর্যোগ ঝুঁকি হ্রাসে সহায়তা প্রদান প্রকল্প” – এর উপজেলা পর্যায়ে প্রকল্পের আনুষ্ঠানিক সূচনা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল ১০ টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে ইউএসএআইডি এর একটি ব্যুরো ফর হিউম্যানিটারিয়ান এসিস্ট্যান্স কার্যক্রম ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন এর সভাপতিত্বে ও প্রজেক্ট অফিসার এসডিআরআর দীপঙ্কর সাহা’র সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডেপুটি অপারেশনস ম্যানেজার নবযাত্রা, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ প্রনতি বেরোনিকা কস্তা।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সাঈদ-উজ-জামান সাঈদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি।

কর্মশালায় আরো উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকতা তুষার মজুমদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা মোঃ শাহিনুল ইসলাম ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকতা শারিদ বিন শফিক। কর্মশালা উদ্দেশ্য সূচনা করেন সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার, এসডিআরআর প্রকল্প, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ মোঃ মাহবুবুর রহমান প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড